banner

শেষ আপডেট ২ জুলাই ২০১৭,  ২০:১২  ||   সোমবার, ২৫ই সেপ্টেম্বর ২০১৭ ইং, ১০ আশ্বিন ১৪২৪

অভিনেত্রী অঞ্জলির আত্মহত্যা, পুলিশ জিজ্ঞাসাবাদ করবে পরিবারকে :: দি ক্রাইম :: অপরাধ দমনে সহায়ক ::

অভিনেত্রী অঞ্জলির আত্মহত্যা, পুলিশ জিজ্ঞাসাবাদ করবে পরিবারকে

২০ জুন ২০১৭ | ২৩:২৫ |    নিজস্ব প্রতিবেদক
  • অভিনেত্রী অঞ্জলির আত্মহত্যা, পুলিশ জিজ্ঞাসাবাদ করবে পরিবারকে

বিনোদন ডেস্ক : গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন জনপ্রিয় ভোজপুরী মডেল-অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তব (২৯)। অন্তত এটাই এখন পর্যন্ত জানা গেছে ভারতের গণমাধ্যমগুলোর খবরে পুলিশ জানিয়েছে, গতকাল ভারতের মুম্বাইয়ের অন্ধেরি ওয়েস্টের বাড়ি থেকে অঞ্জলির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে।

এলাহাবাদে থাকেন অঞ্জলির মা-বাবা। কাজের সূত্রে মুম্বাইয়ে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন অঞ্জলি। পুলিশ জানিয়েছে, রবিবার রাত থেকে অঞ্জলির সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু, উত্তর পাওয়া যায়নি অঞ্জলির। আশঙ্কা দানা বাঁধে মা-বাবার মনে। মেয়ের বাড়ি মালিককে ফোন করেন তাঁরা। অঞ্জলির ঘরের কাছে এসে ডাকাডাকি শুরু করেন বাড়ি মালিক। কিন্তু, ভিতর থেকে সাড়া পাওয়া যায়নি। এরপর পুলিশে খবর দেন তিনি। গতকাল দুপুরে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নকল চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢোকা হয়। দেখা যায়, ফ্যানের সঙ্গে ঝুলছেন অঞ্জলি।

মৃতদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ একপ্রকার নিশ্চিত, আত্মহত্যা করেছেন অঞ্জলি। তবে ঘর থেকে সন্দেহজনক কিছু বা সুইসাইড নোট পাওয়া যায়নি। ঘটনায় অভিনেত্রীর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অঞ্জলি বেশ পরিচিত মুখ। একাধিক ভোজপুরী ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি কেহু তা দিলমে বা ছবিতে দেখা গেছিল তাঁকে। কয়েকদিন আগে অভিনেত্রী কৃতিকা চৌধুরীর পচা-গলা মৃতদেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল। তারপরই অঞ্জলির মৃত্যুর ঘটনা।

 

Leave a Reply